খবরাখবর

শারদীয় দূর্গোৎসব ও কবরস্থান সংস্কারে কাপ্তাই সেনা জোনের আর্থিক সহায়তা প্রদান

কাপ্তাই (রাঙামাটি) রাঙামাটি: শারদীয় দূর্গোৎসব পালনের জন্য কাপ্তাই সেনা জোন (অটল ছাপ্পান্ন) কর্তৃক সনাতনী ধর্মাবলম্বীদের বিভিন্ন মন্দিরে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। পাশাপাশি কবরস্থান সংস্কারের জন্যও আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

বুধবার (৯ অক্টোবর) উপজেলার কাপ্তাই প্রজেক্ট এলাকাধীন ব্রীকফিল্ড শ্রী শ্রী সার্বজনীন মাতৃ মন্দির ও নতুন বাজার সংলগ্ন লকগেটস্থ শ্রী শ্রী জয়কালী মন্দিরে এই আর্থিক সহায়তা প্রদান করা হয়।

এসময় কাপ্তাই সেনা জোনের উপ-অধিনায়ক মেজর ফয়েজ আহমদ,পিএসসির উপস্থিতিতে স্থানীয় আইন-শৃঙ্খলা বাহিনী ও মন্দির পরিচালনা কমিটির সদস্যদের নিয়ে দূর্গোৎসব চলাকালীন নিরাপত্তার বিষয় নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সেনা জোনের উপ-অধিনায়ক বলেন, প্রতিবছর শারদীয় দূর্গোৎসব সহ সকল ধর্মাবলম্বীদের ধর্মীয় অনুষ্ঠানে কাপ্তাই সেনা জোন নিরাপত্তা প্রদান করে আসছে। সে ধারাবাহিকতায় এবারও কাপ্তাই সেনা জোন কর্তৃক শারদীয় দূর্গোৎসবে নিছিদ্র নিরাপত্তা নিরাপত্তা প্রদানের পরিকল্পনা করেছে।

জোন উপ-অধিনায়ক ধর্মীয় অনুষ্ঠানে যেকোন ধরনের নাশকতা এড়াতে স্থানীয় জনগণকে তথ্য প্রদান করে সেনাবাহিনীকে সহায়তা প্রদানের অনুরোধ জানান।

এসময় কাপ্তাই সেনা জোনের পক্ষ থেকে স্থানীয় হিন্দু ধর্মাবলম্বীদের দূর্গোৎসবের শুভেচ্ছা জানানো হয়। তারা যাতে উৎসব মুখর ও আনন্দের সাথে ধর্মীয় উৎসবটি পালন করতে পারে সে আশাবাদ ব্যক্ত করেন এবং নিরাপত্তার বিষয়ে সেনা বাহিনীর পক্ষ থেকে সকল ধরনের সহায়তার আশ্বাস প্রদান করেন।

এদিকে, ওইদিন কাপ্তাই সেনা জোন কর্তৃক উপজেলা সদর বড়ইছড়ি কবরস্থান সংস্কারের জন্যও আর্থিক সহায়তা প্রদান করা হয়।

Please follow and like us:

Related Articles

Back to top button