খবরাখবর

রাউজানে আমেনা বশর বয়স্ক পুনর্বাসন কেন্দ্রে সচেতনতামূলক কর্মশালা

রাউজান: চট্টগ্রামের রাউজানে সরকারি আইনি সহায়তা কার্যক্রমের প্রসার ও পিতামাতার ভরণপোষণ আইন-২০১৩ বিয়ষক সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে রাউজান আমেনা বশর বয়স্ক পুনর্বাসন কেন্দ্রে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা লিগ্যাল এইড অফিসার (সিনিয়র সহকারী জর্জ) মুহাম্মদ ইব্রাহিম খলিল।

জেলা লিগ্যাল এইড অফিস ও লিগ্যাল এম্পাওয়ামেন্ট বাংলাদেশের আয়োজনে লিগ্যাল এম্পাওয়ারম্যান্ট বাংলাদেশের উপদেষ্টা অ্যাডভোকেট মোহাম্মদ মহিউদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা তথ্য অফিসের উপ-পরিচালক মো. সাঈদ হাসান।

জান্নাতুল মাওয়া মিথিলার সঞ্চালনায় উদ্বোধনী বক্তব্য দেন লিগ্যাল এম্পাওয়ারম্যান্টের নির্বাহী পরিচালক মো. রাকিবুল হাসান।

অনুষ্ঠানে বক্তারা পুনর্বাসনে থাকা বয়স্ক নারী-পুরুষদের সরকারি আইনি সহায়তা কার্যক্রমের প্রসার ও পিতামাতার ভরণপোষণ আইন বিয়য়ে সচেতন করেন। এছাড়া সন্তান যদি পিতামাতার ভরণপোষণ না দেন বা তাহলে সম্পূর্ণ সরকারি খরচে আইনি সহায়তার মাধ্যমে পিতা-মাতার ভরণপোষণ ব্যবস্থা করা হয়।

অনুষ্ঠানে পিতামাতার ভরণপোষণ বিষয়ে আইনি সহায়তার বিষয়টি বিস্তারিত আলোচনা করা হয়। এবং ভিডিও ডকুমেন্টারি দেখানোর মাধ্যমে লিগ্যাল এইড থেকে কিভাবে

Please follow and like us:

Related Articles

Back to top button